শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পটুয়াখালীতে হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

পটুয়াখালীতে হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

dynamic-sidebar

পটুয়াখালী পৌর শহরের মৎস্য আড়তদার বিমল দাস খুনের ঘটনায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে পটুয়াখালী বিশেষ দায়রা জজ আদালতের বিচারক বাসুদেব রায় এ দণ্ড দিয়েছেন। এছাড়াও দুই আসামিকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের দণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন সদর উপজেলার পারকার্তিক পাশা গ্রামের মৃত আনোয়ারের ছেলে মিজানুর রহমান (২৫) ও গোলবুনিয়া গ্রামের ইউনচু হাওলাদারের ছেলে কামাল হোসেন মিয়া(২০)।

মামলার বিবরণে জানা গেছে, মোটরসাইকেল ভাড়ার টাকা আদায় নিয়ে বিমল দাসের সঙ্গে কামাল ও মিজানের তর্ক হয়। এর জের ধরে ২০১৪ সালের ২৭ সেপ্টেম্বর বিমল দাসকে ডেকে নিয়ে যায় আসামিরা। বিমলকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে শহর সংলগ্ন লাউকাঠি নদীতে ফেলে দেওয়া হয়। ওই ঘটনা পাশের লোকজন টের পায়। তখন আসামি মিজানুর নদী থেকে উপরে উঠে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় এবং কামাল পালিয়ে যায়। হত্যার ৩৬ ঘণ্টা পরে নিহতের লাশ নদী থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে পরের দিন ২৮ সেপ্টেম্বর বিমলের মেয়ে প্রিয়াঙ্কা দাস শিল মিজানুর রহমান ও পলাতক কামাল হোসেনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে পটুয়াখালী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দুই আসামিকে অভিযুক্ত করে ওই বছরের ৭ ডিসেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. ফিরোজ আলম।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net